বলিউডবিনোদন

মোনালিসার সাথে খাটে শুয়ে করলেন রোমান্স, দেখে চক্ষু চড়কগাছ পুরুষ ফ্যানেদের (Bhojpuri Video)

×
Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে মোনালিসা ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisements
Advertisement

মোনালিসা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না।

Advertisements

সম্প্রতি ‘ছোয়ে ছোয়ে’ এই গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন মোনালিসা। খাটিয়ায় শুয়েই অন-ক্যামেরা অভিনেত্রীর উপর ফুল ছড়িয়েছিলেন অভিনেতা। পাশাপাশি মিলেছে দুর্দান্ত, রোমান্টিক ও ধামাকেদার নাচের ভিডিও’ও। বলাই বাহুল্য, তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা মিলেছে এই জনপ্রিয় অনস্ক্রিন ভোজপুরি তারকা জুটির। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

Advertisements
Advertisement

‘এসআরকে মিউজিক’ নামের জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে ৫ বছর আগে এই গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। এই চ্যানেলের মাধ্যমে এই হিট গানের ভিডিওটি এই মুহূর্তে ৮ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। উল্লেখ্য গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘বিবি নম্বর ১’এর। গানটি স্বয়ং নীরাহুয়া ও কল্পনার কন্ঠেই শোনা গিয়েছে। এই গানের কথা দিয়েছিলেন পেয়ারে লাল যাদব। সুর দিয়েছিলেন রাজেশ-রাজনীশ। উল্লেখ্য ছবিতে নীরাহুয়া ও মোনালিসা ছাড়াও অপূর্ব বিট, আশা তিওয়ারি, প্রকাশ জৈইস, সীমা সিংয়ের মতো একাধিক জনপ্রিয় ভোজপুরি তারকার দেখা মিলেছিল। এই মুহূর্তে পুনরায় নেটদুনিয়ায় ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে এই গানের ভিডিওটি ভাইরাল হতেই আবারো চর্চায় উঠে এসেছেন মোনালিসা ও নীরাহুয়া। সকলের জন্য আরো একবার রইল সেই ভিডিওই, দেখে নিন।

Related Articles

Back to top button