দেশনিউজ

লকডাউনে বিয়ে করতে শেষমেশ অ্যাম্বুলেন্সে বাবাকে রোগী সাজিয়ে বিয়ে করল ছেলে!

×
Advertisement

করোনার জেরে গোটা দেশজুড়ে চলছে লকডাউন। বন্ধ দোকানপাট থেকে সমস্ত পরিষেবা। তাই বলে আটকে থাকবে বিয়ে? লকডাউনের মাঝেই বাবাকে রোগী সাজিয়ে বিয়ে সেরে ফেললেন উত্তরপ্রদেশের এক যুবক। বিয়ের জন্য এতোটাই মরিয়া ছিলো সে, যে অ্যাম্বুলেন্সে করেই বিয়ে করতে চলে যায় দিল্লী।

Advertisements
Advertisement

উত্তরপ্রদেশের মুজফফরনগরের খাতৌলির বাসিন্দা এই যুবকের নাম আহমেদ। তার বিয়ে ঠিক হয়েছিলো দিল্লীর এক তরুণীর সাথে। তবে এরই মাঝে লকডাউনে ভেস্তে গেলো সব পরিকল্পনা। যদিও নির্দিষ্ট দিনে বিয়ে বাতিলের কথা বলেন অন্যেরা, তবে নাছোড়বান্দা যুবক তা মানতে নারাজ। তাই বাবাকে রোগী সাজিয়ে অ্যাম্বুলেন্সে করে দিল্লী পৌঁছায় তারা। সম্পন্ন হয় বিয়ে, অ্যাম্বুল্যান্সে করেই বাড়ি ফেরেন তারা।

Advertisements

এরপরই প্রতিবেশীরা খবর দেয় পুলিশকে। খবর পেয়ে পুলিশসহ বেশ কিছু স্বাস্থ্যকর্মী ঘটনাস্থলে পৌঁছয়। যেহেতু খাতৌলি এলাকা করোনা হটস্পট হিসেবে চিহ্নিত হয়েছে তাই ওই যুবকের পরিবারসহ নববধূর পরীক্ষা করা হয়। তবে এখনও পর্যন্ত কারোর রিপোর্ট সামনে আসেনি। এছাড়া স্বাস্থ্যপরীক্ষার পাশাপাশি পুলিশ ওই অ্যাম্বুল্যান্স চালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় মামলা রুজু করেছে। তবে শুধু এবারই নয় এর আগেও একবার অ্যাম্বুলেন্সে করে দিল্লী যাওয়ার চেষ্টা করেছিলো সে। তখন ব্যর্থ হলেও এবারে বিয়ে করে বউ নিয়েই বাড়ি ফিরলো সে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button